দু চোখে আঁকা স্বপ্ন ছিলো
স্বপ্ন ! তবুও সে যেন স্বপ্ন নয়
জানি না আজ কার দোষেতে
ঐ যে দূরে কোন সুদূরে
স্বপ্ন আমার হারিয়ে গেলো ।


মনের মাঝের কল্পনারা
মেললো না তো ইচ্ছে ডানা
অন্ধকারে গুমরে মরে  
শীতল নরক যন্ত্রণা ।


রাত জেগে সেই চিঠি লেখা
কবে পাবো তোমার দেখা
বৃথাই লোভের হাতছানি
জানি বন্ধু জানি।


এ জীবন তো যেমন তেমন
কেটেই গেলো ,
ভালবাসার বন্ধ ঘরের চাবিটা তো  
হাতের মুঠোয় রয়েই গেলো ।


আমার এ পাপ ধুয়ে যাবে
আবার নতুন জন্ম হবে
দিচ্ছি আমি কথা
আমার ভালোবাসা দিয়ে
ভোলাবো সব ব্যথা ।