SUPARTHA SEN ১৫/০৬/২০১৩
মিমি অসুস্থ, তাই মিমি র অপ্রকাশিত কবিতা তার ই অনুরোধে আমি প্রকাশ করলাম।
------------------------------------------



আজকাল স্বপ্নরা বড় বেশি করে আসে
ছোট বড় মাঝারি নানান স্বপ্ন
আমার ভুলে যাওয়া অতীত , ছেলেবেলার স্মৃতি
যৌবনের রঙিন দিন, হারিয়ে যাওয়া মানুষের মুখ
মনে করিয়ে দেয়; আমি না চাইতেও
শুধুমাত্র যাকে দেখতে চাই সেই স্বপ্নটা  কিছুতেই আসেনা
কতদিন দেখিনা তোমায়...


তোমার সারা শরীর জুড়ে নিবিড় অসুখ
তোমার বিছানায়, বালিশে, প্রতিটি কোষে পরম নিশ্চিন্তে
তোমায় আলিঙ্গন করে আছে
কেন সে তোমায় ছেড়ে যায়না ;বলতে পারো ?
আমার খুব ঈর্ষা হয় জানো
যখনি ভাবি কি চরম ঔদ্ধত্বে
সে তোমার কন্ঠলগ্ন  হয়ে
তোমারই সাথে বাস করে
অথচ আমি চেষ্টা করেও তোমায় ছুঁতে পাইনা,
তবে কি সেই তোমার প্রকৃত প্রেমিক !