বহুদিন পরে
অনন্ত কৌতূহল ভরে
শুধাই তোমারে
সত্যি করে বলো তো
আজও আছি কি আমি
তোমার  অন্তরে ?


স্মিত হাস্যে দৃঢ় প্রত্যয়ে
জবাব দিলে কোমল স্বরে
ছিলে না তো কোনোদিন
আমার অন্তরে ,  
মিশে আছো আমার
সকল অস্তিত্ব জুড়ে ।