বৃষ্টি নামবে যে কোন সময়
আকাশটা থমকে আছে তারই অপেক্ষায়
ঘরের মাঝেও ঝড়ের মুহূর্ত
মাত্র তিন বছরেই দুজনার দূরত্ব
বজ্রপাত হল তোমার শেষ কথাটায়
“তোমাকে নয় , আমি অন্য কাউকে ভালবাসি “।
বৃষ্টির ঝাপটা আমার দুচোখে ; বুকের মাঝে
ঝরতে থাকে রক্তের ধারা
পাশের ফ্ল্যাট থেকে গান ভেসে আসে
“যত ভাগে ভাগ করো না প্রেম,
হৃদয় কিন্তু একটাই” .........