জলের নিচে গগনের ছবি
গগন ডাকে আয়রে আয় ।।
কুল ভাঙ্গা এই জীবন নদী
গগনের সাথে মিশতে চায় ।।


সকাল বেলার মুগ্ধ আলোয়
স্বপ্নেরা যখন রঙ ছড়ায়,
রাতের বেলার নিস্তব্ধতায়
সব রঙ মিলিয়ে যায় ।।
আমার হয়না ফেরা রঙের খেলায়
মন হারায় শুধু শূন্যতায় । ঐ


জীবনের এই আলো আঁধার
চোখ বুঝিলে সাঙ্গ হবে,
দুই দিনের এই মায়ার বাঁধন
ভালোবাসার গ্ঝণ বাড়াবে ।।
তবু ভালোবেসে আমরা সবাই
প্রেমের তাজমহল গড়ে যায় । ঐ


বিঃ দ্রঃ এটি একটি গান লেখার ব্যর্থ প্রয়াস । এটার উপর কেউ যদি
সুরের রঙ ছড়াতে চায়, তাহলে ছড়াতে পারে । সুরের প্রয়োজনে
কিছুটা পরিবর্তণ করার স্বাধীনতা অবশ্যয় থাকবে । তবে এই
পাতায় অথবা e-mail: mibd4@aol.com এ
আমাকে জানায়ে করলে খুশী হবো ।