তিন পঙক্তি//


দুটো হাড়ের
একটা কামরূপ কামাখ্যার


অন্যটার তদন্ত চলছে...


বোনাস কবিতা//


কয়েকদিন ধরে একটা কুকুর, বেওয়ারিশ
ঘেউ-ঘেউ, ঘেউ-ঘেউ করতেই আছে..,


কেউ কি ওকে ঘি-এ ভাজা পরোটা খাইয়েছে ?


চামড়া উঠে সারা শরীরে থক থকে ঘা
মুগুর যে একটা দেবো, জায়গা কোথা


অথচ পথ-ঘাট নোংরা করে যাচ্ছে তা