আসে না, সে আসে না
বলে না, কথা বলে না
কেন এমন হয় আমি
তা জানি না।


যতবার ডেকেছে কাছে
ততবার দূরে চলে গেছে
শোনেনি মোর কোন কথা
দিয়ে গেছে একবুক ব্যথা।
কেন এমন করে তা বলে না।


কেন ফিরিয়ে দাও তুমি
শুনতে চাও না কেন
বলতে কি চাই আমি
আমার কথাগুলো শুনে যাও না
আসো না কেন তুমি আসো না
একটু কথা বলো না।


আমার জীবনে তুমি সব আশা
তুমি আমার সকল ভালবাসা
কখনও তুমি হারিয়ে যেও না
তাহলে আমি বাঁচবো না
যেও না, তুমি যেও না
একা ফেলে চলে যেও না।