আমরা মুক্ত বিহঙ্গ
উড়ে বেড়াই দিগন্ত থেকে দিগন্ত,
হারিয়ে যাই যেথা মন চায়
কোথাও যেত কোন বাঁধা নাই।


নীন গগন জুড়ে
সাদা মেঘের সাথে ভেসে বেড়াই,
নেই কোন পিছুটান
নেই কারো অবদান
অনন্ত সময় ধরে একসাথে
দিগন্ত পাড়ি দিই।


চলমান....