এমন একটা সময় আসে
যখন মানুষের চোখে স্বপ্ন ভাসে
কারও জীবনে স্বপ্ন হয় কখনো পূরণ
আবার কারও জীবনে হয়ে রয় তা স্বপ্নেরই মতন।
এখনইতো এসেছে তোমার সেই রঙ্গীন সময়
সবকিছু ভুলে গিয়ে বলে দাও সেই কথা
মনে রেখো না কোন দ্বিধা, দ্বন্দ্ব, ভয়।


তোমার স্বপ্নে বিভোর হয়ে দিন কাটে আমার
কবে পাবো শুনতে আমি সেই কথাটা তোমার
যা কিছু করি আমি যেখানেই যাই
সবখানে আমি যেন শুধু তোমাকেই পাই।
কি করে বলব আমি মনের কথা তোমায়
তুমি তো কাছে এসে ধরা দাও না আমায়।


আমি শুনতে চাই তোমার না বলা কথা
কেন তুমি না বলে আমার মনে দাও ব্যথা
লুকোচুরি খেলা ছেড়ে এস কাছাকাছি
হাত ধরে বেড়াব দু'জন পাশাপাশি।
গড়ব আমরা এক রঙ্গীন ভুবন
যেখানে হবে আমাদের স্বপ্ন পূরণ।