এলোমেলো হয়ে যায় সকল ভাবনা
কোন চাওয়া আমার পূর্ণ হয় না
এটা কি আমার দুর্ভাগ্য নাকি ব্যর্থতা
এর কোন কারণ খুঁজে পাই না।
কোন কিছু পাওয়ার নাই সম্ভাবনা
আছে শুধু হতাশা আর যন্ত্রণা।


দুনিয়াটা ভরে গেছে বেঈমান আর প্রতারকে
এখানে পারছে না কেউ ভালভাবে বাঁচতে।
সবাই দিতে পারে ব্যথা আর বেদনা
কেউ দিতে পারে না এতটুকু সান্ত্বনা।


বেঁচে থাকাটাই যেন এখন কষ্টকর
থাকে না কেউ আপন সব হয়ে যায় পর।
স্বার্থের কারণে সবাই চলে যেতে পারে
আসে না ভুল করেও আর ফিরে।