দুঃখের সাগড়ে ভেসে ভেসে আমি
পেয়ে গেছি এখন পার
তাই এখন কোন দুঃখ নেই
নেই চোখে কোন অশ্রু আমার।


দুঃখের পরে যেমন সুখ আসে
কান্নার পর আসে হাসি
তুমি আমায় কাঁদিয়েছ অনেক
তবুও তোমাকেই কেবল ভালবাসি।


জানি তুমি ভালবাসবে না আমায়
কখনও হবে না আমার
তাই দূর থেকে তোমায় ভালবেসে যাব
কছে আসব না আর।
এভাবেই জীবনের সময়গুলো আমার
ধীরে ধীরে হয়ে যাবে পার।