আরো যদি বিষ থাকে
কিছু দিয়ো আমায়,
মেশাবো প্রেয়সীর শিরায় শিরায়,
হে মহাদেব, এবার কিছু
বিষ দিয়ো আমায়।


আছে যত লাভা
আগ্নেয়গিরির চুড়ায় চুড়ায়,
সাজাবো যতনে আমি
প্রেমিকার খোপায় খোপায়,
পরাবো আগ্নিমালা
প্রেমিকার নীলচে গলায়।


অস্তিত্বহীন ভালোবাসা বাঁচে
শুধু কবিতার পাতায়,
অপেক্ষা শুধু কাঠ কয়লার
আমার প্রেমের চিতায়.....................