তুমি শুধু দেখেছিলে তোমার সামনে
আমায় অসহায়ভাবে অদৃশ্য হতে
ঝাপসা চোখে হয়তো তাকিয়েছিলে
আমার বৃষ্টি ভেজা ছায়ার দিকে,
শিথিল হাতে কিছু ফুল দিয়েছিলে
আমার অর্ধদগ্ধ চিতার পরে।


আজ ফিরিয়ে নাও সবকিছু
সবকিছু আজ ফিরিয়ে দাও
আমার নিহত কান্নার কাছে
আমার বুকে বন্দী থাকা যন্ত্রণার কাছে।
আজ ভুলিয়ে দাও সব স্মৃতি
আমার চোখে চোখ রেখে,
আজ ফিরিয়ে দাও সব হাসি
কান্না ভেজা ঠোঁটের মাঝে।