আয় সোহাগী আদর করি
ভালবাসার মুখোশ পরি,
নীলচে রাতে পরীর দেশে
তোর শরীরে গল্প লিখি,
আয় সোহাগী আদর করি।


ঘরভর্তি কিচিরমিচির
তোমার চোখে চশমা রঙিন,
ছিঁড়ে যাওয়া পর্দাগুলো
একসাথে আয় সেলাই করি,
আয় সারারাত পেষণ করি
দুচোখ ঠাসা স্বপ্ন গাড়ী।


লজ্জা গুলো জ্বালিয়ে দিয়ে
আকাশ বাতাস বিষিয়ে দিয়ে
আমার বুকের আগুন তাপে
তোর শরীরের মাংস সেঁকি,
চল তোকে বেশ্যা দিয়ে গড়ি
এবার তোকে ঘেন্না দিয়ে আঁকি।