আয় না ফের হাতড়ায়
ভালবাসার দোহায়,
ছিপছিপ যত বৃষ্টির সারি
নরম আঙ্গুল আঁচড়ায়
বুকের ভেজা মাটি।


কুয়াশার দিশাহিন ফ্রেমে
ক্লান্ত চোখের স্নাইপার
শুধু খোঁজে তোর মুখ,
আর ভাঙে কান্নায়
স্মৃতি চটকায়।


ছটফটে হাত
রেলিঙের খাঁজ
তবু বৃষ্টি আসা বারন,
একবার শুধু বলে দিয়ে যা
তোর ঝাপসা হওয়ার কারন?