তোমার মুখ আর দেখি না
আমার মনের আকাশে,
বৃষ্টি সবসময় বজ্রবিদ্যুত সহকারে।
বেচারা ভালোবাসার পাখিগুলো
আত্মহত্যার হাওয়ায় ডানা মেলে
উড়ে যায়
মরে যায়
তোমার চোখের ইশারায়।


আর কেঁদো না দয়াকরে
ওই চোখে আর
তাকিয়ো না আমার দিকে,
আমি জানি তোমার সত্যিকারের মিথ্যা
ডোবাবে আমায় আবার এক মন জলে।
পোড়া মন
ভিজে যায়
তোমার চোখের ইশারায়।


আর পাঠিয়ো না আমায়
তোমার ছবির এডিট
আমি ঠিক চেয়ে নেব
তোমার সেরা ছবি
যখন জানাবো বিদায়,
বিদায়ের রাত
দরজায় হাত
তোমার মনের ইশারায়...............