তোর শরীরটা আমার কাছে শরীর
ক্যানভাস দেখতে পাই না যে তৈলচিত্র বানাব
উদ্দাম নিপীড়ন আর এক পুরুষাঙ্গ
যৌনখিদে নিবারনের আশায়
ছটফট করে দেবতার মুখোশধারী
রাক্ষুসে পেট,
তোর ওই কয়েক কেজি মাংস
উলঙ্গ
আমার আয়নায় রোজ
কবিতার ভাষা যোগায় না
শুধু শুনি নারকীয় চিৎকার
আমার শরীরের খাঁচায়
মুক্তির অপেক্ষায়।
তোর বিভাজিকা নদী হয়ে ডোবায় না আমাকে
সাময়িক দমবন্ধ
তারপর হিংস্র
আমার নখের ডগায় ডগায় আগুন
তাল তাল কাঁচা মাংস
পুড়তে থাকে
পোড়াতে থাকে
কবির মতো কাল্পনিক ধানক্ষেত
আসে না আমার নীচে
ঝমঝম বৃষ্টি ভেজায় না সেই মুহূর্তে
তীব্র এক আগুন
জ্বলে বুকবিহীন শরীরময়
তোর জলে স্নান করে হব ঘুমন্ত আগ্নেয়গিরি।


তোর নগ্ন শরীরে আমি কোনোদিন
পৃথিবী বা মহাকাশের কাল্পনিক ন্যাকামি
পারবনা করতে
ওটা তোলা থাক আঙ্গুলের ফাঁক দিয়ে নিলচিত্রের দর্শকদের জন্য।
আমি বরং তোর শরীরের
কখনো লাল কখনো সবুজ
সিগন্যালের রাস্তাময়
ছোটায় আমার......
হা হা হা হা হা হা হা হা হা হা হা