তুমি আমার  ফুলের বাগান
কুসুম  কলির  সব,
তুমি আমার  স্বপ্নহারা
পাখির  কলরব।


তুমি  আমার দুচোখ ভরা
স্বপ্ন  অভিলাশ ,
তুমি আমার  আলোকিত
দিনের সে আভাস।


রৌদ্র  ময়ের গ্রীস্ম তুমি
কল্পলোকের  কল্পনা,
তোমায়  নিয়ে সত্যি সবই
কোন কিছুই গল্পনা।


তুমি আমার  সুখের জোয়ার
ভালো লাগার মোহনা,
তোমায় নিয়ে  মনের  মাঝে
প্রেেমর  নানা  যোজনা।


তুমি  আমার  রাত দুপুরে
চোখের  জলের  সুচনা,
তুমি আমার  জীবন প্রদীপ
সুখের  পরম  সাধনা।


ব্যথার মাঝে তুমি আমার
উপসমের  দাওয়াই,
তোমায় নিয়ে  নানামুখী
স্বপ্ন ছড়া সাজাই।


তুমি  আমার  ছিন্নমুকুল
প্রিয় হারা  কান্না,
আবার  তুমি  মিষ্টি হাসির
উল্লাসিত   বন্যা।


তুমি আমার  মন  ভুলানো
প্রিয়ার মুখের  হাসি,
তুমি  আমার  দুঃখ  চোখেও
স্বপ্ন রাশি রাশি।


তুমি আমার বাশের  বাশি
ফুলের  রেনু  গোলাপে,
তুমি  আমার  সাধ ও সাধের
গোপন প্রিয় আলাপে।


তুমি আমার ভালো লাগা
স্বপ্নঘুরির নিলাকাশ,
জীবন পথের পাথেয়  তুমি
জীবন ঘিরেই তোমার বাস।


তুমি আমার শক্তি  সাহস
তুমিই আমার মনবল,
তুমি প্রিয় র  প্রিয়তম
মুহাম্মদ ইয়া হে রাসুল।