পিঞ্জিরা চিন  চিন
ভালোলাগে  ঘুম  ,
ঘুমেতে  স্বপ্ন  আসে
প্রেমেতে অসীম ।


সব  কিছু   ভালো লাগে
সাধ   হয়  বাচি,
নিজেতে  জত্ন  বেশি
হতে  কাছা কাছি ।


নির্জন  ভালো লাগে
ভালো হতে চাই ,
ভালো নই আমি তবু
ভান করে  যাই ।


ঐ  চোখে  টি  শার্ট
কোর্ট  শ্যুট  টাই ,
আমিওতা  ভালোবাসি
তুমি দেখ  তাই ।


আমি আর  আমি নই
সব কিছু  তার ,
মোহনীর  রুপ  স্রোতে
রইলোনা  আর ।


প্রেম জ্যোতিষ  বুঝে  গেছে
এতো  প্রেম প্রতিক ,
প্রেমেতে পরিলে   কারো
সবই   হয়  ঠিক ।