এখানে আছি বলে ভাবি তোকে
আছি বলে ভালো বাসি এত,
আছি বলে মিস করি,কল করি
বোঝাতে চাই তোকে ভালো বাসি কত।


এখানে আছি বলে  জল্পনাকল্পনা
রাত জেগে কথা বলি শত,
এখানে আছি বলে এস এম এস অসময়ে
মিশে র'স আপনার মত।


আছি বলে পেতে চাই মাঝেমাঝে
খুব কাছে তোকে,
পেতে চাই রাত ভর,কিংবা দুপুরে
জড়াতে চাই বুকে।


তুই নাই শুন্যতা ঠিকই আছে
থাকে খুব কাছাকাছি,
দূরে থেকে ভালো বাসা বিরহতে কাঁটা কাঁটা
এমনি করে আছি বাঁচি।


আর কটা দিন নয়,কয়েকটা বছরেও
হাসবেনা প্রোয়োজন,
বাঁধবেনা কেউ তোরে,জড়াবেনা কেউ
আমি এসে করবো আয়োজন।


এক দিন কেঁদে কেঁদে কল দিয়ে
হাঁউমাউ করে কলি তুই,
তুই আর পারিস নি হেরে গিয়ে
মেনে নিলি হল যা তাই।


ফোন রেখে আয়নায় তাকিয়ে আমি
নিজেকেই দোষী ভাবি,
তুই অনেক করেছিস বটে
আমি ভালো বেসে হেসে হারালাম সবি।


আজ তাই আছি বলে ভাবি
ভাবি আর ভাবি,
আমি দূরে থাকি,তাই সবি দূর
দূর দূর সবি।