রুক্ষ সূর্য , অগ্নি গর্ভাদেশ
শহর, নগর, বন্দর, জনপদ
পুরে হচ্ছে ছারখার ।
তীব্র গরমে অতিষ্ঠ আমজনতার
প্রশ্ন ... বিদ্যুৎ তুমি কার?
লোড শেডিং এর নাম
পরিবর্তন করে হয়েছে
ফোর্স শেডিং.........।
নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দিতে পেরে
আত্মতুষ্টিতে কর্তা বাবুরা
মহা খুশি ইদানিং ............।