মনে আমার ইচ্ছা অনেক কবিতা লেখার
কবিতা লিখতে বসলেই হয়ে যায় সব একাকার।


পারিনা ভালো আমি কবিতা লিখতে
তারপরেও চেষ্টা করি কবিতার ছন্দ মিলাতে।


কিছু সময় কবিতার ভাষা বুঝে আসে না
ইচ্ছা করলেই কবিতা লেখা যায় না।


কবি হওয়ার ইচ্ছা আমার আগে ছিল না
হঠাৎ করেই কবিতা হইল মনের বাসনা।


শিক্ষার্থী - মিজানুর রহমান (মিজান)
ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগ
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর।