" সুবহানা রাব্বিয়াল আযীমঃ
সকল দোষত্রুটি থেকে পাক আমার মহান প্রভূ ।


সামিয়াল্লাহু লিমান হামিদাহঃ
আল্লাহ তার কথা শুনেছেন যে তাঁর প্রশংসা করেছেন ।


রাব্বানা লাকাল হামদঃ
হে আমাদের রব, সমস্ত প্রশংসা আপনারই ।


সুবহানা রাব্বিআল আলাঃ
আমার আল্লাহ, যিনি সবচাইতে উপরে, সব কিছুর উপরে - আমি তার প্রশংসা করি । "


আসুন নামাজ কায়েম করি।
নামাজ বেহেশতের চাবি।