ভালবাসা এই রকম হয়ে থাকে,
জীবনে কষ্টটা বয়ে থাকে।
হয়না ভাবা প্রথম সৃতির কথা,
দুঃখটা সারাক্ষণ সাথে থাকে।


ভাবি সুধু এটাই তোমাকে,
ভাল থাকা,সুখে থাকা বলি তোমাকে।


প্রেম যে নয়, পাওয়ার আকুতি
মিথ্যে নয় , বলি তোমায়।
এ আমার নিশ্বাসের মিনতি।


ভাবি সুধু এটাই তোমাকে,
ভাল থাকা,সুখে থাকা বলি তোমাকে।


হারবো না বলেছি ,আমি বিনয়ে
নষ্ট যে রূপকথা গোপনে,
প্রতীক্ষা শুরু এখান থেকে।


ভাবি সুধু এটাই তোমাকে,
ভাল থাকা,সুখে থাকা বলি তোমাকে।


                                               21.11.11