তোমার চোখ অবাক , আমি বিস্মিত।
আমি ভালবাসি তোমায় মেয়ে
প্রথম এই পৃথিবীতে।
অনুভূতির অনুকরণ যা জন্মেছে হৃদয়ে ।
প্রকাশের ব্যাপ্তি পাইনা খুঁজে,
কি করে ছন্দ করিবে খেলা,
শুধু জানি নিঃস্ব কেবল আমি
তোমায় ছাড়া ।


বহুদিনের অন্তরাত্মা পড়েছে প্রেমে তোমার
আমি পারিনা বলতে কথা
প্রেমের ভাষায়।
আমি নির্বাক নিরন্তর তোমাকে চাই,
শুধু জানি নিঃস্ব কেবল আমি
তোমায় ছাড়া ।


আমার চোখ, আমার ঠোঁট এ আমার ব্যাকুলতা
ভালবাসা প্রকাশে ,আর কোন ভাষা ?
আমি দাড়িয়ে তোমার পথ পানে
সূর্য হয়ে প্রতিদিন অপেক্ষায়
এ প্রেম ধীর পথে
তোমার পায়ে তাড়া
শুধু জানি নিঃস্ব কেবল আমি
তোমায় ছাড়া ।।
------------০২,০৩,১৪
আমার একটি কবিতার পেইজ আছে , পারলে দেখে আসবেন www.facebook.com/hasan.sas.poetry