মৌনতা কি দিতে পারে ? যৌনতার স্বাধ
জানালার ওপাশে বক্ষ উন্মোচন ,
আমি কেবলি নীরব ।


সূর্য কেবল দেয়াল হয়ে যায়
তাইতো ভাবি নিশি রাত।
টিপি টিপি পায় এগিয়ে যায়
চোখ যায় দেয়ালের ফুটোয় ,
মানেনা কোন বাধ,
মৌনতা কি দিতে পারে ? যৌনতার স্বাধ।


ইশারায় ডাকে, বুকে খঞ্জর বাজে
কাপে হাঁটু কাপে ঠোঁট।
তাহার বক্ষে নিজেকে দিতে সমরপন,
আর থৈ থৈ জলে ঘর্ম গায়ে সন্তরন ।


যদি না বলা যায় একান্তে,
যদি নাহয় সাহস এ বুকে,
কেমনে নিবো তোমার গন্ধ।
কেমনে করিব ভয়কে বাধ
মৌনতা কি দিতে পারে ? যৌনতার স্বাধ ।


,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,21.01.14