প্রেমের দোষ দিয়ে তোমরা বল
প্রেম করা ভালো না
প্রেম কি ক্ষতি করেছে
তোমাদের তা অজানা।


ক্লেশিত করেছে তোমাদের হ্রদয়
প্রেম যে স্বর্গ , প্রেম তা কয়
এমন দিন আসবে
প্রেম সবাই হারাবে
প্রেম প্রেম বলে কেউ ভয় পেয় না।


প্রতিটা নিশ্বাসে ধমনীর প্রেম
মায়ার বন্ধন রজনীর প্রেম
মনে মনে প্রেম ঠেলে দিওনা
প্রেম প্রেম বলে কেউ ভয় পেয় না।


শত কঠিন কাজ সহজ হয়ে যাবে
মনের গুন বিচার মোরে যাবে,
ভালোবাসা কোনদিনও আসবে ফিরে
প্রেম সবাই হারাবে।
-----------------১১,০২,১৪