বিশ্বাস করো সুন্দরী,আমি তোমায় ভালবাসি না ।
তোমার চোখ আমায় টানে,
তোমার হাত ধরার সাহস আমার নেই ।
আমি ঘুমাতে যাওয়ার আগে তোমার কথা ভাবি ।
কিন্তু বিশ্বাস করো সুন্দরী আমি তোমায় ভালবাসি না ।
কল্পনাতে আমি তোমার চুলে হাত বোলাই ,
একদৃষ্টিতে তাকিয়ে থাকি তোমার শরীরে,
চুমু খেতে চেষ্টা করি তোমার ঠোঁটে,
কিন্তু পারিনা ।
বিশ্বাস করো সুন্দরী,আমি তোমায় ভালবাসি না ।
তোমার নুপুরের ছন্দ আমার কানে বাজে ,
কিংবা ভুলতে বসা কথা গুল ।
তোমার অবগ্যায় আমার অভিমান হয়,
তোমার হাসিতে আমি বিগলিত হই ।
কিন্তু বিশ্বাস করো সুন্দরী,আমি তোমায় ভালবাসি না ।
আমি সমস্ত সুন্দরের সাথে তোমার তুলনা করি ।
একাকিত্তে আমি তোমাকেই ভাবি,
আমার বুকপকেটে তোমার ছবি রাখলেও
বিশ্বাস করো সুন্দরী,আমি তোমায় ভালবাসি না ।
আমি ভালবাসি স্মৃতি রোমন্থন কে,
ভালবাসি দুঃখ বিলাস কে,
ভালবাসি ভালবাসতে,
আর ভালবাসি তোমার ভালবাসা কে ।
কিন্তু...
বিশ্বাস করো সুন্দরী,আমি তোমায় ভালবাসি না ।