করোনা ভাইরাস
পৃথিবীকে বানালো
শবাধার শ্মশান!



করোনা ভাইরাস
পৃথিবীকে শেখালো
মানুষ অসহায়!



করোনা করলো
পৃথিবীর সব পথ বন্ধ
গোরের পথ খোলা!



করোনা ভীতি
সামাজিক দূরত্বে
একাকী মৃত্যু!



করোনার ভয়ে
অন্য রোগের সেবা নেই
জাতি লজ্জিত!



ধন্য করোনা
শেখালে এ জগতে
কেউ কারো না!
৩১-০৩-২০২০