জাতীয় সংসদের “সংসদ গ্রন্থাগার বুলেটিন”-এর ১৪তম পৃষ্ঠায় প্রকাশিত হলো আমার লেখা কবিতা “স্বপ্ন পুরুষ”। আমি আপ্লুত, অনুপ্রাণিত। কৃতজ্ঞতা মান্যবর স্পীকার ও সম্পাদক পরিষদের সকল মাননীয় সদস্যদের প্রতি। কৃতজ্ঞতা বাংলা কবিতা ডট কম পরিবারের সকল সদস্যকে যাদের অকুণ্ঠ ভালোবাসা, সমর্থন, সহযোগিতা, অনুপ্রেরণা, দোয়া, প্রাণের ছোঁয়া আজ আমাকে এনে দিয়েছে কবি পরিচিতি। জাতীয় সংসদের মতো বিশাল এক সরকারি প্রতিষ্ঠানের যে বুলেটিনে স্থান পায় জাতীয় পর্যায়ের নেতৃবৃন্দের কর্মকাণ্ডের খবর, ফিচার, আর্টিকেল সেখানে আমার মতো ক্ষুদ্র লেখকের কবিতা ঠাঁই পাবে এটা অকল্পনীয়, অভাবনীয়। আমি মনে করি বাংলা কবিতার প্রিয় এডমিন আশফাকুর রহমান পল্লব পরিচালিত “বাংলা কবিতা ডট কম” নামক পরশ পাথরের ছোঁয়ায় কল্পনা আজ বাস্তব হয়েছে। কৃতজ্ঞতা বাংলা কবিতার প্রাণপুরুষ আশফাকুর রহমান পল্লবের প্রতি।


বাংলা কবিতাকে ভালোবেসে এগিয়ে যেতে চাই। চাই আপনাদের পাশে থাকতে। দোয়া চাই। দোয়া করি বাংলা কবিতা ডট কম তার অগ্রযাত্রা অব্যাহত রাখুক।


সকলকে অজস্র ধন্যবাদ।