১২৫
"সুশৃঙ্খল সারিতে দাঁড়ানো-
ধমকের সাথে তিরস্কারের মাধ্যমে তাড়ানো-
আল্লাহর জিকিরে সদা মশগুল-শপথ যারা আছে এমন
তোমাদের উপাস্য অবশ্য একজন।"।
(সুরা সাফ্ফাত ১-৪ আয়াত)



১২৬
তোমাদের ইলাহ অবশ্য একজন
(জেনে রেখো ঠিক)-
যিনি
আসমান জমিন আর এ উভয়ের মাঝে
যা আছে এবং সকল উদয়াচলের মালিক।
২১-১১-২০২০
(সুরা সাফ্ফাত ৪-৫ আয়াত)