মোহাম্মাদ জুনায়েদ উদ্দিন (বিপ্লবী বিদ্রোহী)

মোহাম্মাদ জুনায়েদ উদ্দিন (বিপ্লবী বিদ্রোহী)
জন্ম তারিখ ১৫ এপ্রিল ১৯৯১
জন্মস্থান সুরিয়ার পুকুর পাড়, সরাইল, ব্রাক্ষণবাড়িয়া , বাংলাদেশ।
বর্তমান নিবাস রিয়াদ , সৌদিআরব।
পেশা সাধারণ কর্মী
শিক্ষাগত যোগ্যতা রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ভর্তি হয়েও অনার্স শেষ করিনি।
সামাজিক মাধ্যম Facebook  

কবি মোহাম্মাদ জুনায়েদ উদ্দিন ১৯৯১ইং ১৫ই এপ্রিল ১৩৯৮ বঙ্গাব্দের ১লা বৈশাখ ২৯শে রমজান ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল থানার অন্তর্গত সুরিয়ার পুকুর পাড় গ্রামে সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা আলহাজ্ব মোহাম্মাদ রুকন উদ্দিন এবং মাতা এলিজা বেগম। পাঁচ ভাই বোনের মাঝে তিনি তৃতীয়। আর সবার মতোই তারও জীবনের পাক্ প্রাথমিক শিক্ষা গৃহেই শুরু হয়। তিনি সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় হতে ২০০৯ইং সালে এস এস সি এবং সরাইল সরকারি কলেজ হতে ২০১১ইং সালে এইচ এস সি পাস করেন। এবং ব্রাক্ষণবাড়িয়া সরকারি কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনুকূলে রাষ্ট্রবিজ্ঞান (অনার্স) ২০১২ইং শিক্ষাবর্ষে ভর্তি হয়েও আর লেখাপড়া বেশি দূর এগুইনি। সংসারের জোয়াল কাঁধে নিয়ে চলে যান প্রবাসে। তিনি ছোট কাল থেকেই কবিতা গল্প গান ইত্যাদির প্রতি দূর্বল। আর এই দূর্বলতা থেকেই কবিতা গল্প গান উপন্যাস নাটক লেখেন।

মোহাম্মাদ জুনায়েদ উদ্দিন (বিপ্লবী বিদ্রোহী) ৯ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোহাম্মাদ জুনায়েদ উদ্দিন (বিপ্লবী বিদ্রোহী)-এর ৫৯টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৩১/৮
২৯/৮
২৭/৮
২৫/৮
১৭/৪
১৪/৪
১১/৪
১০/৪
৮/৪
৭/৪
৫/৪
৪/৪
৩/৪
২/৪
১/৪
২৮/৩
২৭/৩
২৬/৩
২৪/৩
২০/৩
১৯/৩
১৭/৩
১৬/৩
১২/৩
১১/৩
৯/৩
৮/৩
৭/৩
৪/৩
৩/৩
২/৩
২৫/২
২৪/২
২৩/২
২২/২
২১/২
২০/২
১০/২
২৯/৫
৭/১০
১৪/৯
১৩/৯
২৬/৮
২৫/৮
২৩/৮
৫/৬
২/৬
১/৬
২৮/৫
২৪/৫

তারুণ্যের ব্লগ

মোহাম্মাদ জুনায়েদ উদ্দিন (বিপ্লবী বিদ্রোহী) তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।