ছদ্মনামেঃ  কবি  শতদল
কবি  হাসি
কবিতা  লেখে
রাশি  রাশি ৷
শিশু  থেকে  বুড়ো
আমরা  সবাই
তাঁর  কবিতা
ভীষণ  ভালোবাসি ৷
তাঁর  কবিতা  ছড়ায়
মধুকর  মুগ্ধ  হয়ে
নিদ্রা  হারায় ৷
হাসির  দুটি  আঁখি
যেন  রাত  জাগা
দুটি  পাখি
তাঁর  নিশিভোর
গান  শুনে
আমিও  রাত জেগে
বসে  থাকি  ৷


ব্যারাকপুর, কোলকাতা, পঃবঃ, ভারত
     ২৫শে  মে,  ২০১৮