আমরা  সৌখিন  কবি
ছদ্মনামে  ঃ কবি  শতদল
আমরা  সৌখিন  কবি
কবিতার  ব্যাকরণে
অত  জ্ঞান  নাই
কবিতা  লিখে
মনে  আনন্দ  পাই
ভুল  হলে  তাই
আমাদের  ভয়  ডর নাই  ৷
হতে  পারি  আমরা  অকবি
আমাদের  পাশে
থাকনা  সব  বোদ্ধা  কবি
তাদের  সাথে  থাকতে  থাকতে
আমরা  শিখে  যাবো
কবিতার  ব্যাকরণ   সবই  ৷
ভুল  ভুল  করতে  করতে
পৌঁছে  যাবো  সঠিক  জায়গায়
তখন  দেখবেন  ভরে  যাবে  আসর
আমাদেরই  কবিতায়  
এভাবেই  না পেয়েছেন
বোদ্ধারা  কবিতা  লেখার   স্প্রদ্ধা  ৷