ছদ্মনামে ঃ  কবি  শতদল
আমার  আড়াই শো  তম
কবিতা  লিখছি
প্রিয়তম,
উপহার  দেব  তোমায়  ৷
ঠিক  ঠাক  করে
দেখে  নিও  গো
যদি  বা  ভুল  থাকে
দাড়ি  কমায়  ৷
তুমি  জানাবে  অবশ্যই
আমায়
কবিতা  কেমন  লাগলো
তোমায়  ৷
কিছু  ভুল  হলে
মানিয়ে  নিও  তুমি
ক্ষমায়  ৷


ব্যারাকপুর, কোলকাতা, পঃবঃ , ভারত
       ২৮শে  মে , ২০১৮