কবিতা  আসে  খেয়ালে
ছদ্মনামে  ঃ  কবি  শতদল


কবিতা  আসে
খেয়ালে
কবির  মনের
দেওয়ালে ৷
ভাবনার  স্রোতে
ভাসিয়ে  মন
খুঁজে  পাই
যক্ষের  ধন
তাদের  সাজিয়ে  লিখি
দলে  দলে  ৷


ব্যারাকপুর,   কোলকাতা,  পঃবঃ ,  ভারত
        ১৯ শে    জুন  ,   ২০১৮৪