ঈদ এসেছে সে খুশিতে
                              তোমায় দিব আমি।
              চুরি মালায় ভরে দিব
                     আর দিব লাল টুক টুকে শাড়ী।
             আদর দিব সোহাগ দিব
                        দিব ভাল বাসা।
             তোমায় নিয়ে সুখের সংসার
                         গড়ব আমার আশা।
            সানাই বাজবে ঢোল বাজবে
                        হবে তোমার আমার বিয়ে ।
              সেই খুশিতে মাতবে সবাই
                              নাচবে গান গাইয়ে।
              তোমার বাড়ি যাব আমি
                          ঈদের খুশির পর।
               তুলে আনব আমার বাড়ি
                           সেজে তোমার বর।
                              (সমাপ্ত)