সাদা উলঙ্গ চাঁদে আজ দু’জনে করব ভালোবাসার অবগাহন
জোছনার আলো গায়ে মাখামাখি করে
মেতে উঠব আদিম লীলায়।
আজ এই জোস্না রাতে ভালোবাসার বর্ষন হবে
উর্বরা হবে তোমার ভূমী
সেখান থেকে জন্ম নিবে মানবীয় আদম সন্তান।