আমার মনের ত্রিসীমানায় তুমি যখন খুশি আসতে পার
তোমার জন্য একটা অবারিত আকাশ রেখেছি আমি
যার এককোণায় রেখেছি বৃষ্টি যাতে তুমি মনের মতো নাইতে পার
এক পাশে রেখেছি সকালের মিঠে রোদ তুমি খোলা পিঠে বসতে পার
আর একপাশে রেখেছি আমার লোমশ বুকের ভালোবাসা
ইচ্ছে হলে মাথা রেখে ঘুমাতে পারো।
আমার মনের ত্রিসীমানায় যখন খুশি তুমি আসতে পার
এখানে বাঁধা ধরার নিয়ম নেই
রাজনৈতিক হত্যা নেই, হরতাল নেই, অবরোধ নেই, গুম নেই
তুমি যখন খুশি আসতে পার।