এভাবে আর দিন যায় না সখি
ভালোবাসায় দেখা দিয়েছে রাজনীতির খরা
হরতাল, অবরোধে জীবনটা এখন ঘরে পড়ে গেছে বাঁধা।
ক্ষমতায় যারা তারা ঠিকই আছে
এসি রুমে বসে তারা আলোচনা করে
বাতাসে তাদের চুলটিও ওড়ে না।
জনগন আমরা মরছি পথে-ঘাটে
কেউ গুলি খেয়ে কেউ বাসে,
হে আল্লাহ্ এবার মুখ তুলে চাও
এই পিশাচদের হাত থেকে দেশটা বাঁচাও।