আমার স্বপ্নে আমার কল্পনায়
গরেছি তোমায় আমি আপন ভাবনায় ।
তোমার দেহে তোমার প্রানে আমার আলিঙ্গন
স্বপ্ন ডিঙ্গায় মন পবনে
প্রেমের শিহরণ ।
বিধাতা গরেছে তোমায় কেমন করি
আমার চিত্তে তোমার জাগরন ।
কাঙ্ক্ষিতে বা অনাকাঙ্খিতে                                                                                             তোমার বিরাজ আমার মাঝে  
রহে সর্বক্ষণ ।