ভালো ছেলে ভালো বন্ধু
                ভালো মানুষ হই,
মিথ্যে কথা কষ্ট কথা
                কভু নাহি কই।


সবাই আপন, সবাই স্বজন
               পর কেহ নই,
সুখ-দুঃখ, হাসি-কান্নায়
               পাশাপাশি রই।


চলায় ভালো বলায় ভালো
              ভালোর সেরা হই,
সবাই যখন ভালো হব
              কি আনন্দ হৈ হৈ।


১৮.১০.২০১২