প্রতিদিনই হয় দেখা, নয় মুখে কথা
ঠোটের কোণে হাসি, চোখে লুকোচুরি
আড়াল হলেই প্রানে ব্যাথা, ঝড়ে আকুলতা
ধরা যদি নাই দাও, তবে করলে কেন মন-চুরি


জীবন আমার বিষাদময়, কাটে প্রতিক্ষণ
আশার প্রদীপ জ্বেলে তুমি, করোনা পাগলামি
চোখের পানে তাকিয়ে দেখো, বাসবে-ভাল তোমার মন
কাছে এসে বাসলে-ভাল ধন্য হব আমি