যদি বলি ভালবাসি,
হবে কি আমার ভুল


দ্বিধা- সংশয় নিয়ে বেচে আছি ,
ভেবে পাই না যে কোন কূল


তবু আমি তাকেই চাই,
যাকে দেখো তুমি রুজ আয়নায়


গ্রহ ,চাঁদ, তাঁরার বিনিময়ে নয়
এক মুঠো ভালবাসার জন্য যদি হয়


তবে এসো করো আমায় আলিঙ্গন
সব কিছু ভুলে হোক মুখরিত এই প্রাঙ্গণ