তুমি পালিয়ে গেলে আমার কাছ থেকে
তুমি পালিয়ে গেলে নিজের কাছ থেকে
তুমি পালিয়ে গেলে ভীরুর মতো
তীর মেরেছ হৃদয়ে করেছো ক্ষত
তুমি পালিয়ে গেলে পৃথিবী থেকে
তুমি পালিয়ে গেলে কি সুখ পেলে
এক বুক আশা নিয়ে আছি যদি সুখ মেলে
ভেবেছিলাম দেব তোমায় ভাগ
কিন্তু
তুমি জানলে না কোথাই গেলে
একাই গিয়েছ স্বার্থপরের মত আমায় ফেলে ...।।