মশিউর ইসলাম (বিব্রত কবি)

মশিউর ইসলাম (বিব্রত কবি)
জন্ম তারিখ ৯ জুন ১৯৯৩
জন্মস্থান গজালিয়া,গলাচিপা, পটুয়াখালী
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা বস্ত্র প্রকৌশলী
শিক্ষাগত যোগ্যতা এম,এস,সি ইন (এপ্লাইড কেমিস্ট্রি  এন্ড কেমিক্যাল ইন্জিনিয়ারিং) বি,এস,সি ইন (টেক্সটাইল ইন্জিনিয়ারিং)
সামাজিক মাধ্যম Facebook   LinkedIn  

মশিউর ইসলাম, পিতাঃ মো.নুরুল ইসলাম, । মাতাঃ রেবেকা রুনু। জন্মঃ ১৯৯৩,সাগরকন্যা নামে পরিচিত পটুয়াখালীর গলাচিপা উপজেলার গজালিয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। এস.এস.সি. (দাখিল) এবং এইচ.এস.সি.(আলিম) দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসা থেকে সফলতার সহিত শেষ করে, ( বি.এস.সি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট- জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউট ( নিটার) থেকে গ্রাজুয়েশন শেষ করেছেন। পরবর্তীতে ( এম,এস,সি ইন এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইন্জিনিয়ারিং ) ইসলামিক ইউনিভার্সিটি, কুষ্টিয়া থেকে পোস্ট গ্রাজুয়েশন শেষ করেছেন। মাসিক বিকাশ, মাসিক পিরান , আমার দেশ, কালের কণ্ঠ,প্রথম আলো সহ বিভিন্ন পত্রিকায় কবিতা, প্রবন্ধ ইত্যাদি প্রকাশিত হয়েছে। অনেক পত্রিকার বিশেষ সংখ্যা তে নিয়মিত লেখা প্রকাশিত হয়েছে। ইতিমধ্যে তার একক কাব্যগ্রন্থ " কথার ফার্মেসী " ২০২৪ বইমেলায় এবং প্রকাশনীর আমন্ত্রণে বেশ কিছু যৌথ কাব্যগ্রন্থ বিভিন্ন প্রকাশনী থেকে প্রকাশ পেয়েছে। স্বপ্ন দেখেন প্রত্যেকটা ঘুমন্ত কবিতার প্রসবে একদিন সৃষ্টি ও স্রষ্টার প্রকৃত মিলন ঘটবে।

মশিউর ইসলাম (বিব্রত কবি) ৭ বছর ৬ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মশিউর ইসলাম (বিব্রত কবি) -এর ৩৫৮টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৬/৪
১৫/৪
১৪/৪
১৩/৪
১২/৪
১০/৪
৮/৪
৭/৪
৬/৪
৪/৪
২/৪
১/৪
৩১/৩
৩০/৩
২৮/৩
২৬/৩
২৩/৩
২২/৩
২০/৩
১৯/৩
১৭/৩
১৫/৩
১২/৩
১০/৩
৪/৩
১/৩
২৮/২
২৫/২
২৪/২
২৩/২
২২/২
২১/২
১৮/২
১০/২
৮/২
৭/২
২৩/১
১৪/১
১২/১
২৪/১২
১৫/১২
১০/১২
২৩/১১
২২/১১
২/১১
২৫/১০
১৮/১০
১৫/১০
১৪/১০
১০/১০

এখানে মশিউর ইসলাম (বিব্রত কবি) -এর ৪টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৮/২
২/১২ ১০
২৯/১১
১৭/১১

এখানে মশিউর ইসলাম (বিব্রত কবি) -এর ১টি কবিতার বই পাবেন।

কথার ফার্মেসী কথার ফার্মেসী

প্রকাশনী: নবসাহিত্য প্রকাশনী