হাইক-১


বসন্ত দিনে
লাল গুল মেহের
দেব তোমাকে ।।


হাইক-২


আমায় তুমি
ভালবাসলে কেন
ভুলবে যদি ??


হাইক-৩


আসলে যবে
হিমেল রাতে ওগো
একটু বসো ।


হাইক-৪


এই হৃদয়ে
জমিয়ে রাখা গল্প
শুনবে এসো ।


হাইক-৫


প্রেমিক তুমি
সময়ের প্রভাবে
আত্মকেন্দ্রিক ।