মাগো আমায় দোয়া কর
আমি হব অনেক বড়।
মাগো আমি তোমার ছেলে
জন্ম নিলাম তোমার কোলে।


মাগো আমায় জন্ম দিয়ে করেছো তুমি ধন্য
মাগো আমার সারা জীবন শুধু তোমার জন্য।
মাগো তুমি কেন চিন্তা কর প্রতি দিবানিশি
মাগো আমি তোমার মুখে ফোটাব সুখের হাসি।


মাগো তোমার ভালোবাসায় মুগ্ধ হলাম আমি
মাগো তুমি বিশ্ব সেরা সব চেয়ে দামি।
মাগো তুমি ভয় পেয়না আমি আছি পাশে
মাগো আমি থাকলে পাশে ভয়ের কি আছে?


মাগো আমি অনেক বড় হব তোমার কোলে
বিশ্বটাকে এনে দেব তোমার পদতলে॥