চন্দ্রমুখী চন্দ্রমুখী,
একটু কথা কও।


কদম কেয়া, ফুল এনেছি
তাল পাতার বেদ বুনেছি
যেটা খুসি নাও।


সকালে শিশির দিবো
বিকেলে ছায়া,,
সন্দ্যা হলে জ্যোৎস্না দিবো
গভির রাতের মায়া,,
দুজন মিলে করবো খোলা
যদি তুমি চাও.........


চন্দ্রমুখী চন্দ্রমুখী,
একটু কথা কও।।


পুতুল নিয়ে করবো খেলা
বসাবো রংঙের মেলা
আঙ্গিনাতে বইসা।
আনবো ডেকে তারি মাঝে
ঐ বাড়ির এক বন্ধু আছে
ছোট মনি রাইসা।
এসো তুমি সাথী হয়ে,
হাত বাড়িয়ে দাও.........


চন্দ্রমুখী চন্দ্রমুখী,
একটু কথা কও।