সাবান শেষে রমজান, এলো ধরাতে।।
মোমিনের দিলে খোদার, পরশ জাগাতে।।


তুমি যদি হও রোজাদার,,
পাপ পূর্ণের নাই,ক বিচার,,
পতিধান দিবে গো তার...
প্রভু নিজ হাতে।।


রাখলে রোজা মাস ভরে,,
সরা দিন অনাহারে,,
পাবে রেহাই পরোপারে...
মিজান পুলছিরাতে।।


জীবন জুরে পাপি যত,,
পাপ করিলা অবিরত,,
রোজা রেখে সময় মত....
দাখিল হও নাজাতে।।